শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ক্যান্টনমেন্ট কলেজ কমিউনিটির ‘Victory Fiesta-2020’

77

৪৯তম বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ক্যান্টনমেন্ট কলেজ কমিউনিটি প্রথমবারের মত আয়োজন করছে “Victory Fiesta-2020″। মিডিয়া পার্টনার হিসেবে যোগ দিয়েছে চ্যানেল আগামী। বিজয় দিবসের শুভলগ্ন আরো শুভ করে তুলতে সদ্য শুরু হওয়া কমিউনিটির এই ছোট্ট প্রয়াস।

ক্যান্টনমেন্ট স্কুল-কলেজসহ যেকোনো সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নিতে পারবে প্রতিযোগিতাসমূহে। ক্লাসভিত্তিক তিনটি সেক্টরে বিভক্ত করা হয়েছে সকলকে।

এর পূর্বে ২১শে নভেম্বর সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে একটি সংক্ষিপ্ত কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছিল বাংলাদেশ ক্যান্টনমেন্ট কলেজ কমিউনিটি।

সর্বমোট ছয়টি সেগমেন্টে তিনটি সেক্টরে তিনজন করে পুরষ্কৃত হবে ৫৪ জন। সেগমেন্টগুলি হলো নাচ, গান, আবৃত্তি, ছোটগল্প, চিত্রাঙ্কন এবং আলোকচিত্র।

গত ৩০শে নভেম্বর থেকে শুরু হয়ে ৮ই ডিসেম্বর পর্যন্ত চলবে রেজিস্ট্রেশন। ৯ থেকে ১৫ই ডিসেম্বর পর্যন্ত অফিশিয়াল গ্রুপে ভিডিও এবং আইটেম আপলোডের মাধ্যমে অংশ নিতে হবে মূল প্রতিযোগিতায়।

বিস্তারিত জানতে ফেসবুক গ্রুপ- https://www.facebook.com/groups/507702233368368/

রেজিস্ট্রেশন করা যাবে নিম্নোক্ত লিংক থেকে-
https://forms.gle/pGJYuCw22DeSgCYF6

এছাড়াও ব্যবহার করা যাবে https://docs.google.com/forms/d/e/1FAIpQLSfZ8FnpJ_BLZwpPcVT7216z1LwgOIUr95WQ4nNP7e7Wg3ZHLw/viewform?usp=sf_link এই লিংকটিও।