পথে পথে মানুষের ভালোবাসায় সিক্ত বিপ্লব বড়ুয়া

142

বিশেষ প্রতিনিধিঃ—  

পটিয়া, চন্দনাইশ, সাতকানিয়া ও লোহাগাড়ার পথে পথে সংবর্ধনায় সিক্ত হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শনিবার সকালে ঢাকা থেকে চট্টগ্রাম পৌছেই তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য জননেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র কবরে শ্রদ্ধা জানান। এরপর পটিয়ার বাইপাস এলাকায় যোগ দেন সংবর্ধনা অনুষ্ঠানে। পরে চন্দনাইশে এক পথসভায় বক্তব্য রাখেন তিনি। এসময় তিনি দেশ ও দলের কথা চিন্তা করে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান। পরে লোহাগাড়ার চুনতিতে মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম এর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এরপর লোহাগাড়া আমিরাবাদের একটি কমিউনিটি সেন্টারে তিনি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। পরে সাতকানিয়া আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় যোগ দেন। এসময় তিনি বলেন বাঙালি জাতির সৌভাগ্য শেখ মুজিবের মত এমন একজন নেতা পেয়েছিলেন আর দুর্ভাগ্য তাঁকে অকালে হারানো। তাঁর অবদান আগামী প্রজন্মকে ছড়িয়ে দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি। এসময় ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনে সবাইকে মুজিবের আদর্শ মেনে চলার অনুরোধ জানান। অালোচনা সভায় সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here