জামালপুর জেলার অরুনোদয় মুক্ত রোভার স্কাউট গ্রুপের স্কাউটস ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

193

মো: হামজার রহমান শামীম:

জামালপুর জেলার অরুনোদয় মুক্ত রোভার স্কাউট দলের স্কাউটস ওন ও ইফতার মাহফিল ১২ জুন সরকারি আশেক মাহমুদ কলেজে অনুষ্ঠিত হয়। স্কাউট ওন অনুষ্ঠানে ৩২জন রোভার স্কাউট, ১০ জন গার্ল ইন রোভার স্কাউটসহ গ্রুপের গ্রুপ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স্কাউট ওন এর তাৎপর্য ব্যাখ্যা করেন জেলা রোভারের কোষাধ্যক্ষ মো: আবুল কালাম, উদ্বোধন ঘোষনা করেন রোভারের সম্মানীত কমিশনার এ কে এম মোস্তাফিজুর রহমান। স্কাউট ওনে কোরআন তেলওয়াত, হাম, নাত, উপাখ্যান পাঠ,গজল উপস্থাপন করে রোভার স্কাউটবৃন্দ।

আইন পাঠ করেন রোভার স্কাউট লিডার মো: রফিকুল ইসলাম রতন, প্রতিজ্ঞা পুন:পাঠ করান বাংলাদেশ স্কাউটস এর সহকারী পরিচালক মো: হামজার রহমান শামীম। স্কাউট ওন মূল্যায়ন করেন ওন অনুষ্ঠানের সম্মানীত প্রধান অতিথি সরকারি আশেক মাহমুদ কলেজের সম্মানীত অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী। নিরব প্রার্থনা পরিচালনা করেন জেলা রোভারের সম্পাদক স্কাউটার কমল কান্তি গোপ এবং স্কাউট ওন সমাপ্তি ঘোষনা করেন গ্রুপ সভাপতি মো: আশানুর রহমান তুহিন। এরপর ইফতার মাহফিলের দোআ পরিচালনা করেন রোভার স্কাউট লিডার মো: শাহ আলম। এসময় রোভার স্কাউট গ্রুপের নতুন সদস্য ভর্তির বিষয়ে আলোচনা করা হয় ।

গ্রুপ কমিটিকে গতিশীল করার জন্য নতুন সদস্য অন্তর্ভুক্তি খুবই জরুরী বলে মত দিন সরকারি আশেক মাহমুদ কলেজের সম্মানীত অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী। তিনি রোভার স্কাউটের কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদানের আশ^াস প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here