উদ্বোধন হলো প্রথম আঞ্চলিক কাব ক্যাম্পুরী

55

মেহেদী( ময়মনসিংহ): আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র, মুক্তাগাছা, ময়মনসিংহে “আমাদের দেশ, আমরাই গড়বো” থিম নিয়ে ২৩-২৭ অক্টোবর ২০১৯ বাংলাদেশ স্কাউটস,ময়মনসিংহ অঞ্চলের আয়োজনে প্রথম আঞ্চলিক কাব ক্যাম্পুরী অনুষ্ঠিত হচ্ছে ।

আজ ২৩ অক্টোবর ২০১৯ বুধবার বিকাল ৪.০০ টায় বাংলাদেশ স্কাউটস, ময়মনসিংহ অঞ্চলের সভাপতি প্রফেসর ড. গাজী হাসান কামাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রথম আঞ্চলিক কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রতিমন্ত্রী ,সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় জনাব কে এম খালিদ, এমপি।

বিশেষ অতিথি ও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় কমিশনার (প্রকল্প) বাংলাদেশ স্কাউটস ও অতিরক্তি সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় জনাব মোঃ মোহসিন, ময়মনসিংহ জেলার জেলা প্রশাসক ও বাংলাদেশ স্কাউটস, ময়মনসিংহ জেলার সভাপতি জনাব মোঃ মিজানুর রহমান, ক্যাম্পুরী চিফ জনাব আবু নুর মোঃ আনিসুল ইসলাম চৌধুরী, আঞ্চলিক উপ কমিশনার (সংগঠন), বাংলাদেশ স্কাউটস, ময়মনসিংহ অঞ্চল ও মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার জনাব সুবর্ণা সরকার, বাংলাদেশ স্কাউটস,ময়মনসিংহ অঞ্চলের সম্পাদক জামাল উদ্দিন আকন্দ প্রমূখ ।

ক্যাম্পুরীতে ময়মনসিংহ বিভাগের প্রতিটি জেলা, উপজেলা থেকে প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়নরত ৬-১১ বছর বয়সী প্রায় এক হাজার কাব স্কাউট ও স্কাউট নেতৃবৃন্দ অংশগ্রহণ করছে। ক্যাম্পুরীতে অংশগ্রহণ করে কাব স্কাউট সদস্যরা আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় আত্মপ্রত্যয়ী, পরোপকারী ও সমাজ সেবায় উদ্বুদ্ধ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here