যদি একদিন ছবি নিয়ে আমার প্রত্যাশা শতভাগ

218

বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় নাট্য নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নিয়মিতই নির্মাণ করছেন নাটক,বিজ্ঞাপন, চলচ্চিত্র। প্রজাপতি, ছায়াছবি, তারকাঁটা এই ছবিগুলো তিনিই নির্মাণ করছেন। তার পরিচালনায় এবার মুক্তি পাচ্ছে তাহসান ও শ্রাবন্তী অভিনীত “যদি একদিন” চলচ্চিত্রটি। এছাড়াও অভিনয় করেছেন তাসকিন সাবেরী আনম, মাসুম বাশার, মিলি বাশার সহ আরো অনেকে। এছাড়াও একটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। যদি একদিন চলচ্চিত্রটি নিয়ে কথোপকথন হয় তার সাথে……..

সীমান্ত: যদি একদিন ছবিটি ১৫ই ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিলো, আবারো পিছানোর কারণ কি?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: কথা ছিলো নাহ আমরা একটা ডেইট প্ল্যান করেছিলাম। এ সপ্তাহে সেন্সর হলে অফিসিয়াল ভাবে মুক্তির তারিখ ঘোষণা করবো।

সীমান্ত: যদি একদিনের সব কাজই কি শেষ?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: হ্যাঁ সব কাজই শেষ।

সীমান্ত: এখন ব্যস্ততা কি নিয়ে?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: এখন মুক্তির অপেক্ষায় আছি আর কিভাবে ছবিটাকে প্রমোশন করা যায় সেই প্ল্যান করছি।

সীমান্ত:ভালোবাসা দিবসে কি কোন নাটক আসছে আপনার?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: না এবার আমার কোন নাটক আসবে নাহ৷ তবে আমার একটা ইউটিউব চ্যানেল আছে সিনেমাওয়ালা নামে, ওইখানে আমার প্রডিউস করা একটা নাটক আসবে। এক্স বয়ফ্রেন্ড নাটকটি পরিচালনা করছেন কাজল আরেফিন অমি।

সীমান্ত: এখন কি শুধু বড় পর্দায় কাজ করবেন নাকি দুইটা মিলেই কাজ করতে চান?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: বড় পর্দায় কাজ করবো, বছরে একটা ছবি করার চেষ্টা করবো। আর নিজের চ্যানেলের জন্য কিছু কাজ করার চেষ্টা করবো। এছাড়াও ওয়েবের জন্য এবং টিভি সিরিয়ালও করবো৷

সীমান্ত : যদি একদিন নিয়ে আপনার প্রত্যাশা কতটুকু?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ : আমার প্রত্যাশা শতভাগ কারণ যদি একদিন ছবিটা পারিবারিক ছবি। এখানে প্রেম, ভালোবাসা, অনূভুতি সব কিছুই আছে।

সীমান্ত: কয়টা পেক্ষাগৃহে মুক্তি পাবে যদি একদিন ছবিটি?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: বেশি হলে একসাথে রিলিজ দেওয়ার পরিকল্পনা নেই ।কারণ আমি চিহ্নিত কিছু হলে প্রথমে রিলিজ দিতে চাই।

সীমান্ত: তাহসান আর শ্রাবন্তী জুটি এই প্রথম দেখবে দর্শকেরা, আপনার কি মনে হয় দর্শকেরা কতটুকু উপভোগ করবে?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: তাদেরকে স্কিনে ভাল লেগেছে, তাঁরা দুইজনেই ভালো অভিনয় করেছে। তাই আমার বিশ্বাস সবাই ভালো ভাবেই নিবে।

সীমান্ত: যদি একদিন ছবিতে মোট ৪টা গান আছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে দুইটি গান ইউটিউবে আপলোড করা হয়েছে, বাকি গানগুলো কবে আপলোড করা হবে?
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ: গান আসলে পাঁচটা। ছবি মুক্তির আগেও গান আপলোড হবে আবার পরেও গান আপলোড হবে ইউটিউবে। তবে এইটা বলে রাখা ভালো যদি একদিনে কোন নাচা-নাচির টাইপের গান নেই। সবগুলো গানই অনুক্রম অনুযায়ী।

সাক্ষাতকার নিয়েছে : গোলাম মোর্শেদ সীমান্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here