তাদের তিনজনের সঙ্গে একসাথে কাজ করতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ

211

তানজিম হাসান অনিক নির্মাতা শিহাব শাহীনের প্রেম, ভালোবাসা ইত্যাদি নাটকের মাধ্যমে অভিনয়ে যাত্রা শুরু করেন। অভিনয়ের পাশাপাশি র‌্যাপারও তিনি। এখন নিয়মিতই কাজ করছেন নাটকে। ব্রাজিল বনাম আর্জেন্টিনা, মানুষ, প্রেমছবি, তোমার জন্য এক পৃথিবী নাটক গুলোতে অভিনয় করেছেন তানজিম হাসান অনিক। বর্তমানে বান্দরের খাঁচা ওয়েব সিরিয়ালে অভিনয় করেছেন তিনি৷ নির্মাতা শিহাব শাহীনের পরিচালিত ওয়েব ফিল্ম দ্বিতীয় কৈশোরে একটি গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করেছেন তিনি। দ্বিতীয় কৈশোরে অভিনয় নিয়ে কথোপকথন হয় তার সাথে………

সীমান্ত: দ্বিতীয় কৈশোরে আপনার চিরত্রটা কি?
তানজিম হাসান অনিক: আফরান নিশোর রেস্টুরেন্টের ম্যানেজার।

সীমান্ত: তাহসান,অপূর্ব, আফরান নিশো মত অভিনেতাদের সাথে একসাথে অভিনয় করার অভিজ্ঞতা কেমন?
তানজিম হাসান অনিক: আমি খুবই খুশি কেননা তাদের সাথে আলাদা আলাদা ভাবে কাজ করার সুযোগ হয়েছে আগে আমার, কিন্তু এই প্রথম তাদের তিনজনের সাথে একসাথে অভিনয় করার সুযোগ হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে আমি অনেক কিছু শিখতে পেরেছি।

সীমান্ত: দ্বিতীয় কৈশোর নিয়ে আপনার প্রত্যাশা কি?
তানজিম হাসান অনিক: দ্বিতীয় কৈশোর একটা ভিন্ন ধরনের প্রজেক্ট আসলে এই প্রজেক্ট নিয়ে যদি কথা বলি তাহলে তো সবাই বুঝেই ফেললো মজাটা। আশা করি দর্শকের খুবই ভালো লাগবে তিনজন হিরো আবার কবে একসাথে হবে এটা কেউই জানে নাহ এছাড়া কেউ তাদেরকে একসাথে করতে পারবে কিনা এটাও জানি নাহ। তাই আশা করি সবার ভালো লাগবে দ্বিতীয় কৈশোর।

সীমান্ত: কেমন চরিত্রে আপনি অভিনয় করতে পছন্দ করেন এবং কেন?
তানজিম হাসান অনিক: আমি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। কারণ এতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করা যায় দর্শকের সামনে।

সীমান্ত: সামনে ভালোবাসা দিবস এখন ব্যস্ততা কি কি কাজ নিয়ে?
তানজিম হাসান অনিক: সামনে ভালোবাসা দিবস নিয়ে ব্যস্ত আছি বলাই যায়। বেশ কিছু নাটক আসছে ভালোবাসা দিবসে। এছাড়া বেশকিছু র‌্যাপ মিউজিকও আসছে ভালোবাসা দিবসে। এইসব নিয়েই এখন ব্যস্ততা

সীমান্ত: র‌্যাপার থেকে অভিনেতা কেন হলেন?
তানজিম হাসান অনিক: আসলে মানুষ একটা দিয়ে কিছু করতে পারে নাহ। শখ করে মিডিয়াতে আসা, একটা নাটকে কাজ করার জন্য মিডিয়তে এসেছিলাম, কিন্তু ওই একটা কাজ করার পরই মিডিয়ার প্রতি আগ্রহ বেড়ে যায়। আর আমি অভিনয় আর র‌্যাপ নিয়েই সবসময় থাকতে চাই।

সাক্ষাতকার নিয়েছে: গোলাম মোর্শেদ সীমান্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here