জমকালোভাবে শেষ হলো রেড রক ফিয়েস্টা সিজন ৪

52

রাশেদুল ইসলাম:
অবশেষে সম্পন্ন হলো বন্দরনগরী চট্টগ্রামের “শো অফ দ্যা ইয়ার” খ্যাত রেড রক ফিয়েস্টা সিজন ৪: ট্রিবিউট টু এবি। আজ সোমবার ১০ই নভেম্বর নগরীর সিজেকেএস জিমনেশিয়াম মাঠে সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত এই কনসার্ট ইভেন্ট অনুষ্ঠিত হয়।স্বনামধন্য ইভেন্ট প্ল্যানার ও ম্যানেজমেন্ট কোম্পানী রেড কার্পেটের আয়োজনে রক গানের উন্মাদনাভিত্তিক টানা চারবারের মত অনুষ্ঠিত জমজমাট এই কনসার্ট ইভেন্টে রক গান পরিবেশনের পাশাপাশি কোম্পানীটির নতুন লোগো উন্মোচন করা হয়।

আয়োজক প্রতিষ্ঠানটির সিগনেচার ইভেন্ট খ্যাত আয়োজিত দিনব্যাপী এই কনসার্ট ইভেন্টটিকে প্রয়াত ব্যান্ড শিল্পী ও চট্টগ্রামের কৃতি সন্তান আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করা হয়। কনসার্ট ইভেন্টে অংশগ্রহণকারী প্রতিটি ব্যান্ড আইয়ুব বাচ্চু স্মরণে তার একটি করে গান পরিবেশন করে তাকে উৎসর্গ করেন।

সারাবছর মুখিয়ে থাকা বন্দরনগরী চট্টগ্রামের রক গানপাগল তরুণ সমাজের জনপ্রিয় এই কনসার্ট ইভেন্টের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। ইভেন্টে জাতীয় ও স্থানীয় ১৫টি ব্যান্ড অংশগ্রহণ করে। অংশগ্রহনকারী ১৫টি ব্যান্ড হলো ব্ল্যাক, মেকানিক্স, বে অফ বেঙ্গল, রেডিওএকটিভ, স্টোন, তীরন্দাজ, পাওয়ার অফ গ্রাউন্ড, মেট্রিকাল, আইওনিক বন্ড, উন্মাদ, মাই থার্টি ফার্স্ট ডিমেরিট, থাউজ্যান্ড ডাইস, দ্যা ক্যাপসিকাম, ফিউজ ও ক্র‍্যাকড।

ঢাকার পাশাপাশি বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের ব্যান্ডগুলোকেও তুলে ধরার প্রয়াস হিসেবে ২০১৩ সাল হতে এই কনসার্ট ইভেন্টটি আয়োজন করে আসছে রেড কার্পেট যা চট্টগ্রাম তথা পুরো দেশের সংগীত জগতে মাইলফলক হিসেবে বিবেচিত হয়ে থাকে। চতুর্থবারের এবারের ইভেন্টে স্পন্সরকৃত প্রতিষ্ঠানগুলো হলো দৈনিক আজাদী, ওয়েল ফুড, পিএইচপি অটোমোবাইলস লিঃ, পাঠাও বাংলাদেশ লিঃ, দ্যা লন্ড্রী বয়, দি ডেকর, থার্ড স্মাইল, সাউন্ডট্র‍্যাক, জায়ান্ট কনসেপ্ট, কর্ণফুলী লাইটিংস, হ্যালো চিটাগাং, ড্যাজেল, ফটোস্ন্যাপ, আরটিভি, রেডিও ফুর্তি, হাইডআউট লাউঞ্জ, উইন্ড অফ চেঞ্জ, ডুডল ও বাংলাদেশি ব্যান্ড মিউজিক ফ্যানস কম্যুনিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here