চা এনে দেয়া সেই ছেলেটাকেও ধন্যবাদ

646

জুবায়ের ইবনে কামাল

 

“রাত চারটার সময় মোবাইল স্ক্রিনে সৌদি আরবের নাম্বার ভাসছে। বেশ কয়েকবার রিং হবার পর কল ধরলাম। ওপাশ থেকে শুনলাম আমি নাকি অমানুষ। আরো অমানুষের বিভিন্ন প্রকার সম্বোধন আমকে করা হলো। আমিমি বললাম, ভাই শুধু বকা দেবার জন্যই কি রাত চারটায় কল দিয়েছেন? ওপাশ থেকে কান্নার আওয়াজ। আমি অবাক হয়ে জানতে চাইলাম কি হয়েছে? উত্তর একটাই আসলো, ভাই! গল্পটা আমার।”

সম্প্রতি জনপ্রিয় হওয়া নাটক ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’ নিয়ে ফেসবুকে লাইভে দর্শকদের রিএ্যাকশন নিয়ে কথা বলেন নাটকটির নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। তিনি বলেন, সৌদি আরব থেকে ফোন দিয়ে জানানো হয় গল্পটা নাকি সম্পূর্ণ তার জীবনের। এরকম অসংখ্য ক্ষুদেবার্তা আর ফোনকলে তিনি অভিভূত। আজ সন্ধ্যা সাতটায় চ্যানেল আই এর অফিসিয়াল ফেসবুক পেজের লাইভে তিনি এসব কথা বলেন।

মাবরুর রশীদ বান্নাহ ধন্যবাদ জানান সম্পৃক্ত সবাইকে। তিনি বলেন, আমার ইউনিটে যে একটা লাইট ধরেছে তাকেও ধন্যবাদ। অথবা যেই ছেলে আমাকে এক কাপ চা এনে দিয়েছে তাকেও ধন্যবাদ। আর তিনি চ্যানেল আইকে ধন্যবাদ জানান তাদের অগ্রযাত্রার সঙ্গী হবার জন্য। আর ফেসবুক ‘বেঙ্গলি সার্কাজম’ নামের পেজকেও তিনি ধন্যবাদ দেন নাটকের একটি বিশেষ মুহুর্ত শেয়ারের জন্য।

উল্লেখ্য তরুন নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ সম্প্রতি নির্মান করেন টেলিফিল্ম ‘আমাদের গল্পটা এমনও হতে পারতো’। নাটকে অভিনয় করেন মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, সাফা কবির প্রমুখ। নাটকটি প্রচার করা হয় স্যাটেলাইট চ্যানেল আইতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here