ঈদুল ফিতরের মুক্তি পাচ্ছে ‘ভালো থেকো’

768

শাকিলুর রহমান

জাকির হোসেন রাজু পরিচালনায় ‘ভালো থেকো’ সিনেমাটির দৃশ্যধারণ শেষ হয়েছে এখন মুক্তির অপেক্ষায়। ‘ভালো থেকো’ সিনেমার মাধ্যমে জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক আরফিন শুভ ও তানহা তাসনিয়া। চিত্রনাট্যে সমাজের বিভিন্ন সমস্যা নিয়ে এ্যাকশান ধাঁচের সিনেমা ‘ভালো থেকো’। ‘ভালো থেকো’ সিনেমাতে আরো অভিনয় করছেন, কাজী হায়াৎ আমজাদ হোসেন, তানিয়া রেবেকা ও এম এ শহীদ প্রমুখ।

‘ভালো থেকো’ সিনেমা সম্পর্কে জানতে চাইলে নায়িকা তানহা তাসনিয়া চ্যানেল আগামীকে বলেন, ‘ভালো থেকো’ সিনেমাটির গল্পটি খুবই ভালো মানে। ’ভালো থেকো’ সিনেমাটির মধ্যে দর্শক নতুন কিছু পাবে । এটা এমন একটি সিনেমা যেটা থেকে আমাদের সমাজের অনেক কিছু উঠে এসেছে। এই সিনেমার মধ্যে দেশপ্রেম ও ভালবাসার গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে । ‘ভালো থেকো’ সিনেমাতে আমার চরিত্র হল, আমি ঢাকা ইউনিভার্সিটি পড়াশোনা করি । সিনেমাটিতে আমার চরিত্রের মধ্যে অনেক দেশপ্রেম থাকে এবং আমি আমার পরিবারকে অনেক ভালোবাসি । আমি আমার পরিবারের উপর নির্ভরশীল একটা মেয়ে। নায়িকা তানহা তাসনিয়া আরো বলেন, শুভ ভাইয়া অনেক ভালো একটা মানুষ তার সাথে কাজ করে আমি অনেক স্বাচ্ছন্দবোধ করছি। আর সবাই বড় পর্দায় গিয়ে সিনেমাটি না দেখলে অনেক কিছু মিস করবেন। আর দর্শকদের কাছে আমি দোয়া চাই যাতে করে আমি দর্শকদের কে ভবিষ্যৎ অনেক ভালো সিনেমা উপহার দিতে পারি।

জাকির হোসেন রাজু বলেন, ‘ভালো থেকো’ ছবি নিয়ে আমি বেশ আর্শাবাদী। আমার ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ৮টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিল। ‘ভালো থেকো’ও আমার জীবনে উল্লেখযোগ্য কাজ হবে বলে মনে করি । এখন শুধু সিনেমার সেন্সের বোর্ডের ছারপত্রের জন্য জমা দেওয়া হবে । ইতি মধ্যে সিনেমার সব কাজ শেষ হয়েছে । তারপর আশা করি সিনেমাটি ছাড়পত্র পাবে। আগামী ঈদুল ফিতরের মুক্তি দেওয়া হবে বলে আমি আশা করি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here