CA Recruitment 2020

হাজার অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হলো ‘চ্যানেল আগামী’র সদস্য সংগ্রহ কার্যক্রম, চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। তরুণদের মেধা ও প্রতিভা বিকাশের এক অন্যতম প্ল্যাটফর্ম হিসেবে গড়ে উঠার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে চ্যানেল আগামী। শিশু-কিশোর ও তরুণদের নিয়ে গঠিত বাংলাদেশের সর্ব প্রথম অনলাইন মিডিয়া পোর্টালের মধ্যে অন্যতম হচ্ছে চ্যানেল আগামী, যা কাজ করে যাচ্ছে তরুণদের আস্থার প্রতীক হয়ে।

” CA Recruitment 2020 ” শুরু হয়েছে এবং চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত৷ আবেদন করতে পারবে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষ পর্যন্ত পড়ুয়া শিক্ষার্থীরাও। আবেদন করতে হলে করতে হবে ফর্ম ফিল-আপ।

উক্ত ফর্মে যে সকল বিষয়াদি চাওয়া হয়েছে তা যথাযথভাবে পূরণ করলেই সম্পন্ন হবে রেজিস্ট্রেশন। এরপর প্রথম পর্বের বাছাই শেষে প্রকাশ করা হবে প্রাথমিক সদস্য তালিকা। তাঁরা সুযোগ পাবে চ্যানেল আগামী পরিবারের সঙ্গে এক মাস কাজ করার। এক মাসের কাজের ভিত্তিতে প্রকাশ করা হবে মূল ফলাফল এবং নির্বাচিত সদস্য হিসেবে পরবর্তীতে কাজ করার সুযোগ পাবে মূল টিমের সঙ্গে।

গল্প, কবিতা, আর্টিকেল সহ নানান বিষয়ে লেখালেখিতে পটু কিংবা আগ্রহী থেকে শুরু করে অর্গানাইজিং স্কিলস যার ভালো কিংবা অর্গানাইজার হিসেবে গড়ে উঠার শখ যার, কিংবা শুধুমাত্র ক্যাম্পাস এম্বাসেডর হিসেবে কাজ করা কিংবা ক্রিয়েটিভ টিম বা অন্যান্য অনেক বিষয়ে কাজ করার সুযোগ থাকছে এই চ্যানেল আগামীতে। অর্থাৎ নিজের প্রতিভা চর্চা এবং বিকাশ করার সবচাইতে প্রাণবন্ত মাধ্যম হয়ে উঠবে এই চ্যানেল আগামী।
তাহলে আর দেরী কেন?

ফর্ম ফিল-আপ করে আবেদন করুন আজকেই!

আমাদের পাবলিক ফেসবুক গ্রুপ: https://www.facebook.com/groups/CAfanz

আমাদের ফেসবুক পেইজ: https://www.facebook.com/ChannelAgami