আগামীর দর্শনদারি

আমেরিকার সফল উদ্যোক্তা ক্রিস গ্রসার বলেন,
সাফল্য ঘটে না ,তাকে ঘটাতে হয়!

চ্যানেল আগামী এমন একটি প্রতিষ্ঠান যা সেই সাফল্যকেই আলিংগন করে নিয়েছে। আগামী বর্তমানে তার সেই সফলতার জন্য আরো একটু বেশী পরিশ্রম করছে যেন সফলতার এই ধারা অব্যাহত থাকে।

সূচনালগ্ন থেকেই আগামী প্রতিটি কন্টেন্টকে তার মান ঠিক রেখে গুরুত্বের সাথে তৈরি করে আসছে এবং ভবিষ্যতেও এই প্রয়াস অব্যাহত থাকবে।

পজিটিভ বাংলাদেশের লক্ষ্যে

একটি ছোট সুন্দর সাবলীল লেখনীও সমাজে বিশাল প্রভাব রাখতে পারে। আগামী সেই লেখনীগুলো, গল্পগুলো খুঁজে বের করে এবং সমাজে ছড়িয়ে দিয়ে ইতিবাচকতার উদ্ভব করে। প্রতিযোগিতার এই বিশ্বে বিভিন্ন দেশের সাথে কন্টেন্ট নিয়ে কাজ করার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ গুরুত্বারোপ করে, এগিয়ে যাওয়ার পথে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মৌলিকত্ব এবং বিশ্বাসযোগ্যতা

আমরা আমাদের কন্টেন্টের এর ক্ষেত্রে সৃজনশীল এবং বাস্তবভিত্তিক বিষয়কে সবসময়ই প্রাধান্য দিয়ে থাকি। আর এধরনের কন্টেন্টকে উপস্থাপন করতে আগামী পরিবার সবসময়ই প্রতিজ্ঞাবদ্ধ।

এগিয়ে চলা অসীম সাহসী পদক্ষেপে

সব ধরনের বাঁধা প্রতিবন্ধকতাকে ফেলে সৃষ্টি সুখের উল্লাসে মেতে থাকার জন্য আগামী সবসময়ই ইতিবাচক অবস্থানে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। প্রতিষ্ঠা লগ্ন থেকেই আগামীর সীমাবদ্ধতা ছিল। আগামী সেই সীমাবদ্ধতাকে জয় করে কিছু স্বপ্নবাজ তারুণ্যের দল নিয়ে আজকের এই সফল অবস্থানে দাড়িয়ে রয়েছে। চ্যানেল আগামী যেকোনো সফল প্রতিষ্ঠানের মতোই চ্যালেঞ্জ নিতে জানে এবং যেকোনো ক্ষেত্রে তার উপযুক্ত যোগ্য জবাব দিতেও জানে।

বৈচিত্র্যময় ঐক্য

আমাদের কিছু আলাদা বৈশিষ্ট্য রয়েছে। যেহেতু, এটি বাংলাদেশের শিশু কিশোর এবং তরুণদের জন্য প্রথম অনলাইন কন্টেন্ট প্ল্যাটফর্ম। তাই, স্বপ্নবোনা কিছু নবীনদের নিয়ে সৃজনশীল একটা জগৎ তৈরি করা বিশাল একটা ব্যাপার। এই কর্মযজ্ঞে যখন সব স্বপ্নবাজ তরুণরা একত্রিত হয়, তখন একেকেজনের সৃষ্টির ভিন্নতা, বৈচিত্র্য ফুটে ওঠে। তৈরি করে নতুন নতুন সৃষ্টির উন্মাদনা। আর এটাই যেকোন সৃষ্টিশীল জগতের বড় মাহাত্ম্য। আগামী তা তৈরি করতে পেরেছে এবং এই তরুণদের নিয়ে সৃষ্টির এই বৈচিত্র্যর জগতে এগিয়ে যেতে চাই বহুদূর।

পাঠকদের নিয়ে তাদেরই জন্য

আমরা প্রতিদিন লক্ষ লক্ষ পাঠক এবং দর্শকদের সামনে দেশ-বিদেশের বিভিন্ন তথ্য, খবর ও বাস্তবমুখী বিভিন্ন কন্টেন্ট তুলে ধরার মাধ্যমে দেশের নাগরিকদের বিভিন্ন বিষয়ে নিরলসভাবে অবহিত করছি।

নিজস্বতা থেকে বৃহত্তর পথে

চ্যানেল আগামী শিশু, কিশোর এবং তরুণদের নিজস্ব সৃজনশীলতা প্রকাশের একটি বৃহৎ মাধ্যম। আমাদের মূল কাজই হচ্ছে- আমাদের চারপাশের অনেক প্রতিভাবান নবীন সৃষ্টিশীলরা রয়েছেন, যারা সুযোগ পাচ্ছেন না নিজেদের প্রতিভা প্রকাশের। তাদের জন্য খুব সহজে সৃজনশীল জগতে, বাঁধা ধরা নিয়ম ছাড়াই একটা বৃহৎ সুযোগের দ্বার উন্মুক্ত করে দেয়া। আর আমরা সেটিতে সফলও হয়েছি।

সামাজিক ক্ষমতায়ন

ডিজিটাল মানেই সহজ। আমরাও সমাজের বিভিন্ন পর্যায়ের মানুষের মধ্যে ইতিবাচকভাবে চ্যানেল আগামীর এই ডিজিটাল কর্মউদ্যোগটিকে সহজভাবে ছড়িয়ে দিতে পেরেছি এবং সেইসাথে বর্হিবিশ্বের বিভিন ডিজিটাল মাধ্যম গুলির সাথে শুরু হতেই একসাথে পা মিলিয়ে চলেছি।

FLY

FLYYOUR DREAM

Welcome to the future of making contents dedicated to the most disruptive segment of the society, youth. Flourish your talent with creativity through the BEST PLATFORM IN BANGLA, CHANNEL AGAMI!